Monday , October 23 2017
Home / ক্যাম্পাস ক্লাব / আইটি ক্লাব / নর্দান বিশ্ববিদ্যালয় ‘জব ফেয়ার বিষয়ক’ সেমিনারের আয়োজন।
Screenshot_18

নর্দান বিশ্ববিদ্যালয় ‘জব ফেয়ার বিষয়ক’ সেমিনারের আয়োজন।

নর্দান ডেস্কঃ নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশে ২১ শে জুলাই তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তর, বাংলাদেশ এসোসিয়েশন অব কল সেন্টার এন্ড আউটসোসিং (বাককো) ও নর্দান ইউনির্ভাসিটি বাংলাদেশ যৌথ উদ্যোগে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে ‘জব ফেয়ার বিষয়ক’ সেমিনার এক আয়োজন করা হয়।
সেমিনারে উপস্থিত ছিলেন দেশের প্রবীন শিক্ষাবিদ, নর্দান ইউনির্ভাসিটির ভারপ্রাপ্ত উপাচার্য ও আইন অনুষদের ডীন প্রফেসর ড.এ.ডব্লিউ.এম আব্দুল হক ও নর্দান ইউনির্ভাসিটির আইন অনুষদের বিভাগীয় প্রধান সহকারী অধ্যাপক আফরোজা বিলকিস।
সেমিনারে বক্তা ছিলেন এইচএমসি টেকনোলজি লি: এর হেড অব অপারেশনস মৃধা মোহাম্মদ মাহফুজ-উল-হক।
সেমিনারে বক্তারা তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে চাকুরির চাহিদা , করনীয় ও পড়াশুনার পাশাপাশি ছাত্রছ্ত্রাীদের পার্টটাইম চাকুরির সুযোগ সহ ক্রমবর্ধমান জনসংখ্যার কর্মসংস্থানের বিভিন্ন খাত নিয়ে গুরুত্বপূর্ন আলোচনা করেন এবং আশা প্রকাশ করেন আগামী দিনে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি খাতে বৈপ্লবিক পরিবর্তনের।
সেমিনারে অন্যান্যেদের মধ্যে বিশ্ববিদ্যালয়ের অনুষদের ডীন, বিভাগীয় প্রধান, শিক্ষক, কর্মকর্তা ও ছাত্রছ্ত্রাীবৃন্দ উপস্থিত ছিলেন।
সবশেষে প্রশ্নোত্তর পর্বের মাধ্যমে ‘জব ফেয়ার বিষয়ক’ সেমিনার সফলভাবে সম্পন্ন হয়।

PaidVerts

Check Also

screenshot_32

সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল

সিসিএন বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একাডেমিক কাউন্সিল এর প্রথম সভা বিশ্ববিদ্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। ...