Thursday , August 17 2017
Home / ক্যাম্পাস / প্রাইভেট বিশ্ববিদ্যালয় / বিজনেস এন্ড টেকনোলজি খুলনা-এর উপাচার্য পদে নিয়োগ প্রাপ্ত
Screenshot_16

বিজনেস এন্ড টেকনোলজি খুলনা-এর উপাচার্য পদে নিয়োগ প্রাপ্ত

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা-এর উপাচার্য পদে নিয়োগ প্রাপ্ত

মহামান্য রাষ্ট্রপতি ও চ্যান্সেলর মো. আবদুল হামিদ নর্দান ইউনিভার্সিটি অব বিজনেস এন্ড টেকনোলজি খুলনা-এর উপাচার্য পদে আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়ের স্বনামধন্য প্রফেসর ড. আবু ইউসুফ মো. আব্দুল্লাহকে আগামী ৪ বছরের জন্য নিয়োগ দান করেছেন।

প্রফেসর ইউসুফ আব্দুল্লাহ আন্তর্জাতিক বাণিজ্যের একজন খ্যাতিমান গবেষক ও শিক্ষক। দেশ-বিদেশে বাণিজ্য ও অর্থনীতি বিষয়ক স্বীকৃত গবেষণা জার্নালে ২৫টিরও অধিক প্রকাশনা রয়েছে এবং আন্তর্জাতিক বাণিজ্যের ৪টি গ্রন্থের প্রণেতা।
ড. ইউসুফ আব্দুল্লাহ ঝিনাইদহ ক্যাডেট কলেজ, আইবিএ, ঢাকা বিশ্ববিদ্যালয়, হেলসিংকি স্কুল অব ইকোনমিক্র আ্যান্ড বিজনেস এডমিনিসট্রেশন-ফিনল্যান্ড, ইউনিভার্সিটি অব টেক্রাস অস্টিন, আমেরিকা থেকে উচ্চশিক্ষা লাভ করেন। সর্বশেষ তিনি ইউনিভার্সিটি অব মালয়েশিয়া পারলিস থেকে পোস্ট ডক্টরাল ফেলোশিপ লাভ করেন।
বাংলাদেশে উচ্চশিক্ষা বিস্তারে তিনি অগ্রণী ভূমিকা পালন করে ইতিমধ্যেই যথেষ্ট খ্যাতি ও সুনাম অর্জন করেন। বেসরকারী বিশ্ববিদ্যালয়, আন্তর্জাতিকমানের মেডিকেল কলেজ ও হাসপাতাল, কলেজ এবং স্কুলসহ অনেকগুলো প্রতিষ্ঠানের তিনি প্রতিষ্ঠাতা এবং কর্ণধার।VC NUBT Khulna

PaidVerts

Check Also

Screenshot_9

নর্দান ইউনিভার্সিটির শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান

নর্দান ডেস্ক:১০ আগষ্ট,২০১৬ নর্দান ইউনিভার্সিটি বাংলাদেশ এর নতুন শিক্ষার্থীদের ওরিয়েন্টেশন ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন ...