1. info@campustime24.com : camp24 :
ঢাবিতে চাকরির সুযোগ
রবিবার, ২২ মে ২০২২, ০৭:৪০ অপরাহ্ন

ঢাবিতে চাকরির সুযোগ

  • Update Time : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২২
  • ২১১ Time View

ঢাকা বিশ্ববিদ্যালযয়ের ইনস্টিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি-এর অধীন ড. কুদরত-ই-খুদা হোস্টেলে সম্প্রতি একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহীরা ডাকযোগে আবেদন করতে পারবেন। এতে প্রার্থীরা আগামী ৩ মার্চ পর্যন্ত আবেদন করার সুযোগ পাবেন। আগ্রহী প্রার্থীকে অবশ্যই বাংলাদেশি নাগরিক হতে হবে।

প্রতিষ্ঠানের নাম: ঢাকা বিশ্ববিদ্যালয়।
কাজের ধরন: পূর্ণকালীন।
কর্মস্থল: ড. কুদরত-ই-খুদা হোস্টেল, হাজারিবাগ, ‎ঢাকা।

পদের নাম: অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক।
পদের সংখ্যা: ১ জন
চাকরির ধরন: স্থায়ী
মাসিক বেতন: ৯,৩০০-২২,৪৯০ টাকা (জাতীয় বেতন স্কেল-২০১৫)।

যোগ্যতা: 

  • প্রার্থীকে এস.এস.সি বা এইচ.এস.সি বা সমমানে ন্যূনতম দ্বিতীয় বিভাগ বা জিপিএ ৫ স্কেলে ন্যূনতম ৩.০০ এবং সিজিপিএ ৪ স্কেলে ন্যূনতম ২.৭৫ সহ স্নাতক পাস হতে হবে।
  • প্রার্থীকে সরকারি বা সরকার অনুমোদিত প্রতিষ্ঠান থেকে কমপক্ষে ৬(ছয়) মাসের কম্পিউটার প্রশিক্ষণসহ কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।
  •  চাকরির অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীকে অগ্রাধিকার দেয়া

আবেদনের শর্ত: আবেদনকারীদের অবশ্যই আবেদনপত্রে তার শিক্ষাগত যোগ্যতার সকল সার্টিফিকেট ও ডিগ্রি উল্লেখ করতে হবে। কোন তথ্য গোপন করলে বা উল্লেখ না করলে ভবিষ্যতে তার পরীক্ষা পাশের সার্টিফিকেট নথিতে সংযুক্ত করা হবে না এবং বিধি অনুযায়ী প্রশাসনিক ব্যবস্থা নেওয়া হবে। এছাড়াও পদোন্নতি নীতিমালায় বর্ণিত পয়েন্ট সুবিধা প্রদান করা হবে না। চাকরিরত প্রার্থীকে যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদনের নিয়ম: 

  • ইনস্টিটিউট অব লেদার ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি-এর পরিচালকের অনুকূলে প্রদেয় ৩০০/(তিনশত) টাকা মূল্যমানের ব্যাংক ড্রাফট/পে-অর্ডার (পোস্টাল অর্ডার গ্রহণযোগ্য নয়) করতে হবে।
  • সকল পরীক্ষা পাসের সার্টিফিকেট ও প্রশংসাপত্রের সত্যায়িত প্রতিলিপিসহ সাদা কাগজে প্রয়োজনীয় তথ্যাদি উল্লেখপূর্বক পরিচালকের বরাবরে লিখিত দরখাস্ত ড. কুদরত-ই-খুদা হোস্টেল, ঢাকা বিশ্ববিদ্যালয়-এই ঠিকানায় পাঠাতে হবে।

আবেদনের শেষ সময়: আগ্রহী প্রার্থী আগামি ৩ মার্চ তারিখের মধ্যে আবেদন করতে পারবেন।

Please Share This Post in Your Social Media

Comments are closed.

More News Of This Category